সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

উলিপুরে মাদক বিরোধী অভিযানে ৩০ পিচ ইয়াবাসহ আটক-০১

মোঃ বুলবুল ইসলাম,  কুড়িগ্রাম জেলা সংবাদদাতাঃ কুড়িগ্রাম জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম'র নির্দেশনায় উলিপুর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করার খবর জানা গেছে।
উলিপুর গুনাইগাছ নাগড়াকুড়া এলাকার ছক্কু মিয়ার পুত্র আশরাফুল ইসলাম (২২) কে  ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট- সহ হাতে নাতে আটক করে উলিপুর থানা পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ( ৬ ই সেপ্টেম্বর) রাত ৯টার সময়  উলিপুর থানার এস আই মামুনুর রশীদ, এসআই বকুল খান, এসআই সন্চয়, কনস্টেবল মজিউল ইসলাম, কনস্টেবল নুরইসলাম উলিপুর গুনাইগাছ নাগড়াকুড়া বাজার এলাকা হতে গোপনসূত্রে মাদক ক্রয়-বিক্রয় করার খবর প্রাপ্ত হয়ে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোয়াজ্জেম হোসেনের অনুমতিক্রমে অভিযান পরিচালনা করে।

মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম(২২) এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পুলিশের হাতে ধৃত হয়।
পুলিশ এলাকার উপস্থিত স্বাক্ষী ও জনতার সামনে আশরাফুলের প্যান্টের পকেটে দেয়াশলাই ম্যাচ এ রক্ষিত ২০ পিচ ইয়াবা ও সার্টের সামন পকেট থেকে একই কৌশলে ম্যাচ বক্সে রাখা আরো ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আটক আশরাফুল ইসলাম বহুদিন যাবত মাদকসেবন ও ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে।
উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন মাদক বিরোধী অভিযানের কথা স্বীকার করে বলেন, আটক আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনি ১০(ক) ধারায় অপরাধ মর্মে উলিপুর থানার মামলা নং ০৬ / তাং ০৭- ০৯-২০২০ইং।


শেয়ার করুন

0 মন্তব্য(গুলি):