বুধবার, ২৭ মে, ২০২০

বিরামপুরে চোলাই মদ পানে ৪ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরের চোলাই মদ পান করে ৪ জনের মৃত্যু হয়েছে এবং একজন গুরুত্বর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আবদুল মান্নান নামে এক হোমিও ওষুধ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

আজ বুধবার (২৭ মে ২০২০) সকালে বিরামপুর উপজেলার মাহমুদপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন শান্তিনমোড এলাকার  আব্দুল মতিন (২৭), মহসিন আলী (৩৮), আজিজুল ইসলাম (৩৩) ও অমৃত রায় (৩০)। গুরুত্বর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আব্দুস সাত্তার (৪২)।

স্থানীয়রা জানান, বুধবার ভোর ৬টার দিকে এই ৫ জন উপজেলার মাহমুদপুরে স্থানীয় আদিবাসী পাড়াতে বসে চোলাই মদ পান করে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন।

 স্থানীয়রা দ্রুত তাদের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবদুল মতিন, মহসিন ও আজিজুলকে মৃত বলে ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অমৃত রায় মারা যান। আবদুস সাত্তার একজন চিকিৎসাধীন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোলাইমান হোসেন জানান, মারা যাওয়া ব্যক্তিরা অ্যালকোহল-জাতীয় কোনো পানীয় পান করে তাদের মৃত্যু হয়। তিনজনকে হাসপাতালে আনার আগেই তারা মারা যান।

শেয়ার করুন

0 মন্তব্য(গুলি):